রিটার্ন, রিফান্ড এবং বাতিলকরণ নীতি

www.emedicine.com.bd (“emedicine.com.bd”, “ইমেডিসিন”, “ওয়েবসাইট”, “ফার্মেসি”, বা “আমরা”) এ স্বাগতম। এই ওয়েবসাইট/অ্যাপটি প্যান ভেঞ্চারস লিমিটেড দ্বারা পরিচালিত হয় যার নিবন্ধিত অফিস ঢাকা, বাংলাদেশে রয়েছে।

প্যান ভেঞ্চারস লিমিটেড, বাংলাদেশের আইনের অধীনে অন্তর্ভূক্ত একটি কোম্পানি, যার নিবন্ধিত অফিস রয়েছে মিরপুর, ঢাকা-১২১৬, বাংলাদেশ (“প্যান ভেঞ্চারস”, “আমরা”, “আমাদের”), www.emedicine.com.bd এবং একটি মোবাইল অ্যাপ্লিকেশন পরিচালনা করে ইমেডিসিন ব্র্যান্ড নামের অধীনে (একত্রে “ওয়েবসাইট” হিসাবে উল্লেখ করা হয়) যেখানে ব্যবহারকারীরা আমাদের দ্বারা প্রদত্ত পণ্য এবং/অথবা পরিষেবাগুলি ওয়েবসাইটে তালিকাভুক্ত/উপলব্ধ (“ব্যবহারকারী” বা ” ব্যবহারকারীদের ” বা “আপনি”) কেনার জন্য অর্ডার দিতে পারে।

অর্ডার দেওয়া এবং/অথবা একটি রিটার্ন শুরু করার জন্য অ্যাপয়েন্টমেন্ট বুক করা থেকে শুরু করে আমাদের ব্যবহারকারীদের সর্বোত্তম ব্যবহারকারীর অভিজ্ঞতা প্রদান করা আমাদের লক্ষ্য। ওয়েবসাইটে লেনদেন করার সময়, আপনি পণ্য ফেরত দেওয়ার এবং আপনার অর্ডার করা/বুক করা পরিষেবাগুলি বাতিল করার ঝামেলামুক্ত অভিজ্ঞতা আশা করতে পারেন এবং আপনার পছন্দের কেনাকাটার গন্তব্য বা পরিষেবার অবস্থান হিসাবে আমাদের উপর নির্ভর করতে পারেন।

এই রিটার্ন, রিফান্ড এবং ক্যান্সেলেশন রিফান্ড পলিসি (“নীতি”), একত্রে প্যান ভেঞ্চারস লিমিটেডের গ্রহণ করার পদ্ধতি এবং নীতিগুলি নির্ধারণ করে: (ক) ফেরত, (খ) ফেরত দেওয়া, এবং (গ) বাতিলকরণ ৷ আপনার দ্বারা পণ্য বা পরিষেবার যে কোনও ফেরত বা বাতিল করা এই নীতির অধীনে নির্ধারিত শর্তাবলীর সাপেক্ষে।

নীতির প্রয়োগযোগ্যতা

  • ওয়েবসাইটটি ব্যবহার করতে সম্মত হয়ে এবং/অথবা ওয়েবসাইটে পণ্য(গুলি) এবং/অথবা পরিষেবা কেনার জন্য একটি অনুরোধ রেখে, আপনি পরিবর্তন ছাড়াই এই নীতিতে থাকা শর্তাবলী দ্বারা আবদ্ধ হতে সম্মত হন৷ আপনি যদি এই নীতিতে থাকা শর্তাবলীর সাথে সম্মত না হন, তাহলে আপনাকে ওয়েবসাইটে লেনদেন না করার পরামর্শ দেওয়া হচ্ছে।
  • অনুগ্রহ করে মনে রাখবেন যে আমরা সময়ে সময়ে পলিসির শর্তাবলী পরিবর্তন করতে পারি যা আপনার রিটার্ন, রিফান্ড এবং ওয়েবসাইটে পণ্যের অর্ডার বাতিলকে নিয়ন্ত্রণ করে। যতবার আপনি ওয়েবসাইটটি ব্যবহার করতে চান, অনুগ্রহ করে নীতিটি পরীক্ষা করে নিশ্চিত করুন যে আপনি সেই সময়ে প্রযোজ্য শর্তাবলী বুঝতে পেরেছেন।

বাতিলকরণ, প্রত্যাবর্তন এবং অর্ডার ফেরত দেওয়ার শর্তাবলী৷

পণ্য ফেরত, ফেরত দেওয়া এবং বাতিলের ক্ষেত্রে প্রযোজ্য শর্তগুলি বোঝার জন্য অনুগ্রহ করে সমস্ত অংশ সাবধানে পড়ুন।

() রিটার্ন পলিসি:

১. প্রত্যাবর্তন নীতিমালা:

আপনি যে পণ্যগুলি অর্ডার করেন তা আপনার স্পেসিফিকেশন অনুযায়ী সরবরাহ করা হয় তা নিশ্চিত করার জন্য আমরা আমাদের যথাসাধ্য চেষ্টা করি। যাইহোক, আপনি যদি একটি (a) অসম্পূর্ণ অর্ডার পান, (b) মেয়াদোত্তীর্ণ পণ্য, (c) ক্ষতিগ্রস্থ পণ্য, (d) ভুল পণ্য, অনুগ্রহ করে পণ্যগুলি পাওয়ার ৬ ঘন্টার মধ্যে অবিলম্বে প্যান ভেঞ্চার ব্যবহারকারী গ্রাহক সহায়তা প্রতিনিধিকে অবহিত করুন, দ্রুত সমাধান নিশ্চিত করতে। অনুগ্রহ করে মনে রাখবেন যে আপনি প্রাপ্তির ৬ ঘন্টার মধ্যে আমাদের অবহিত করতে ব্যর্থ হলে প্যান ভেঞ্চারস লিমিটেড এই ধরনের ডেলিভারি সমস্যার জন্য দায় স্বীকার করবে না। রিটার্ন উইন্ডোর মেয়াদ শেষ হয়ে গেলে কিছুই করা যাবে না।

ব্যবহারকারী অ-ফেরতযোগ্য পণ্য ফেরত দিতে পারবেন না; অর্ডার দেওয়ার আগে পণ্যটি ফেরতযোগ্য/অ-ফেরতযোগ্য বিভাগের আওতায় পড়ে কিনা তা পরীক্ষা করার দায়িত্ব ব্যবহারকারীর।

  • নিয়মিত ই-কমার্স অনুশীলন অনুসারে, গ্রাহকদের আমাদের ডেলিভারিম্যানদের সামনে ডেলিভারি প্যাক খুলতে হবে যাতে গ্রাহকরা আমাদের ডেলিভারিম্যান বা আমাদের হেল্পলাইনের সাথে কোনো সমস্যা হলে তাৎক্ষণিকভাবে আমাদের জানাতে পারেন।
  • ডেলিভারির পরে, যদি কোনও গ্রাহক কোনও আইটেমের সত্যতা বা আইটেম সংক্ষিপ্ত বা ভুল আইটেম পাঠানোর বিষয়ে অভিযোগ করতে চান, প্যান ভেঞ্চার কখনই তার অভিযোগ গ্রহণ করবে না।
  • যদি গ্রাহককে অন্য গ্রাহক মাধ্যমে তার ডেলিভারি গ্রহণ করতে হয় তাহলে রিসিভারকে গ্রাহক হিসাবে আইটেমগুলি পরীক্ষা করতে হবে অন্যথায় পরে কোন অভিযোগ গ্রহণ করা হবে না।
  • একটি আনুষ্ঠানিক প্রক্রিয়া হিসাবে, আমরা সমস্ত গ্রাহকদের অনুরোধ করি যে আমরা সরবরাহের সময় যে চালানটি প্রদান করছি তাতে স্বাক্ষর থাকতে হবে, এমনকি যদি কোনো গ্রাহক চালানে স্বাক্ষর না করেন, তাহলে তিনি/তিনি পরবর্তীতে প্যান ভেঞ্চারের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিতে পারবেন না। শেয়ার্ড ক্লজ তার/তার দ্বারা অনুসরণ করা না হলে আইটেম ফেরত দেওয়া হয়।
  • যদি গ্রাহকের কাছে প্রমাণের প্রমাণ থাকে, তাহলে আইটেমটি পাওয়ার ৬ ঘন্টার মধ্যে গ্রাহক যদি কোনও ভুল আইটেম, ভুল পরিমাণ, স্বল্প তারিখের মেয়াদ শেষ হওয়া বা ক্ষতিগ্রস্থ পাওয়া যায় তবে ফেরত দেওয়ার জন্য অনুরোধ করতে পারে। তারপরে আমাদের দল পরবর্তী ৪৮ ঘন্টা বা ২ কার্যদিবসের মধ্যে অবিলম্বে সেই আইটেমগুলি ফেরত দেওয়ার উদ্যোগ নেবে।

২. রিটার্ন নীতি ব্যতিক্রম:

অনুগ্রহ করে মনে রাখবেন যে আমরা নিম্নলিখিত কারণের জন্য প্রতিস্থাপন বা বিনিময় অফার করতে অক্ষম:

  • যদি আইটেমটি খোলা হয়, আংশিকভাবে ব্যবহৃত হয় বা বিকৃত করা হয়। ব্যবহারকারীর ডেলিভারি রাইডার থেকে ব্যবহারকারীর দ্বারা পণ্য গ্রহণের সময় সাবধানে প্যাকেজটি পরীক্ষা করার জন্য ব্যবহারকারীকে দৃঢ়ভাবে পরামর্শ দেওয়া হচ্ছে।
  • যদি পণ্যের সাথে টেম্পার করা হয়।
  • যদি পণ্যের প্যাকেজিং এবং প্যাকেজিং বাক্স বা প্যাকেজিং সীলকে টেম্পার করা হয়।
  • ব্যবহারকারীকে ব্যবহারকারীর ডেলিভারি রাইডারের কাছ থেকে পণ্য গ্রহণের সময় সাবধানে প্যাকেজটি পরীক্ষা করার পরামর্শ দেওয়া হয় এবং প্যাকেজের সাথে কারচুপি করা হয়েছে বলে মনে হলে ব্যবহারকারীর অর্ডারটি গ্রহণ না করার উপর জোর দেওয়া হয়।
  • যদি পণ্যের বিস্তারিত পৃষ্ঠায় উল্লেখ করা থাকে যে পণ্যটি ফেরতযোগ্য নয়।
  • কোন ভ্যাকসিন, ইনসুলিন বা তাপমাত্রা সংবেদনশীল যে কোন আইটেম এই আইটেম ফেরত দেওয়া হবে না।
  • যদি পণ্যটির একটি সিরিয়াল নম্বর / UPC নম্বর/ বারকোড না থাকে, যা ব্যবহারকারীর ডেলিভারি রাইডার থেকে ব্যবহারকারীর দ্বারা পণ্য গ্রহণের সময় উপস্থিত ছিল।
  • কোন ক্ষতি/ত্রুটি যা প্রস্তুতকারকের ওয়ারেন্টির আওতায় নেই।
  • যদি পণ্য মূল প্যাকিং ছাড়া হয়।
  • যদি অপব্যবহারের কারণে পণ্য ক্ষতিগ্রস্ত হয়।

এছাড়াও, প্যান ভেঞ্চারস লিমিটেডে নির্দিষ্ট পণ্যের জন্য রিটার্ন (বা ফেরত) প্রত্যাখ্যান করার অধিকার সংরক্ষণ করে, যেমনটি সংশ্লিষ্ট পণ্যের পৃষ্ঠাগুলিতে “দ্রষ্টব্য: এই আইটেমটি ফেরত বা বিনিময়ের জন্য ফেরত দেওয়া যাবে না”।

() ফেরত নীতি:

১. প্রত্যর্পণ নীতি:

প্যান ভেঞ্চারস লিমিটেডে, আপনি আমাদের পণ্যগুলির সাথে সম্পূর্ণরূপে সন্তুষ্ট তা নিশ্চিত করার জন্য আমরা যথাসাধ্য চেষ্টা করি। এবং আমরা নীচে তালিকাভুক্ত শর্তগুলির উপর ভিত্তি করে সম্পূর্ণ অর্থ ফেরত ইস্যু করতে পেরে খুশি:

২.  সম্পূর্ণ রিফান্ড সম্ভব যদি:

  •  আপনি একটি ত্রুটিপূর্ণ আইটেম পেয়েছেন
  • অর্ডার করা আইটেম(গুলি) ট্রানজিটের সময় হারিয়ে গেছে বা ক্ষতিগ্রস্ত হয়েছে।
  •  আপনি পণ্যটি পেয়েছেন যা মেয়াদ শেষ হয়ে গেছে

এটি এতদ্বারা স্পষ্ট করা হয়েছে যে ব্যবহারকারীর জন্য দায়ী কারণগুলির জন্য ইন-কেস রিটার্নের অনুরোধ করা হয়েছে, আমরা আমাদের বিবেচনার ভিত্তিতে ব্যবহারকারীর কাছে একটি রি-স্টকিং ফি’ ধার্য করার সাপেক্ষে এই ধরনের অনুরোধ গ্রহণ করতে পারি। এটা লক্ষ করা যেতে পারে যে রি-স্টকিং ফি সামঞ্জস্য করার পরে আপনাকে ফেরত দেওয়া হবে। আমরা ব্যবহারকারীকে কোনো আগাম বিজ্ঞপ্তি ছাড়াই সময়ে সময়ে উল্লিখিত রি-স্টকিং ফি সংশোধন করার অধিকার সংরক্ষণ করি। এটি আরও স্পষ্ট করা হয়েছে যে আমরা কেবলমাত্র সেই পণ্যগুলির জন্য ফেরত অনুরোধ গ্রহণ করতে পারি যেগুলি আসল, অব্যবহৃত অবস্থায়, ক্ষতিগ্রস্থ বা দুর্ব্যবহার করা হয়নি, ব্যবহারের কোনও চিহ্ন নেই, স্ক্র্যাচ, পরিধান বা ছিঁড়ে যাওয়া, এবং নতুন হিসাবে পুনরায় বিক্রয়ের শর্তে রয়েছে।

৩. অনুগ্রহ করে মনে রাখবেন: রিফান্ডের মোড পরিস্থিতির উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে। যদি ফেরতের মোড ক্রেডিট/ডেবিট কার্ড বা নেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে হয়, তাহলে অনুগ্রহ করে আপনার অ্যাকাউন্টে ক্রেডিট দেখানোর জন্য ১০ থেকে ১৫ কার্যদিবস দিন। যদিও আমরা এই সময়সীমার কারণে সৃষ্ট কোনো অসুবিধার জন্য দুঃখিত, এটি ব্যাঙ্কের নীতি যা অর্থ ফেরতের সময় বিলম্বিত করে এবং এর উপর আমাদের কোনো নিয়ন্ত্রণ নেই। যদি অর্থ ফেরতের মোড ওয়ালেট দ্বারা হয়, তাহলে ৩ কার্যদিবসের মধ্যে ক্রেডিট পাওয়া উচিত।

৪. ক্যাশ অন ডেলিভারি: সিওডি অর্ডারের জন্য এই ধরনের রিফান্ড প্রক্রিয়া করার জন্য, ব্যবহারকারীকে cs@emedicine.com.bd – এ একটি ইমেল পাঠাতে হবে বা আমাদেরকে +৮৮ ০১৯০৮৬০০৯০০ নম্বরে কল করতে হবে। তারপরে, ব্যবহারকারী একটি রিফান্ড পাবেন তার/তার ওয়ালেটে বা ব্যবহারকারীর ব্যাঙ্ক অ্যাকাউন্ট। যদি এটি ব্যবহারকারীর ব্যাঙ্ক অ্যাকাউন্টে ফেরত দিতে হয়, ব্যবহারকারীকে ব্যাঙ্ক অ্যাকাউন্টের বিশদ প্রদান করতে হবে।

৫. এই ক্ষেত্রে, অর্থ ব্যবহারকারীর উৎস অ্যাকাউন্টে ফেরত দেওয়া হবে। ব্যবহারকারী যদি ওয়ালেটে পরিমাণ পেতে চান, তাহলে ব্যবহারকারীর অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করার সময়, তার/তার ওয়ালেট অ্যাকাউন্টে অব্যবহৃত পরিমাণ ব্যবহারকারীর ব্যাঙ্ক অ্যাকাউন্টে ফেরত স্থানান্তর করা হবে।

৬. প্যান ভেঞ্চারস লিমিটেড সরাসরি ব্যবহারকারীর ব্যাঙ্ক অ্যাকাউন্টে ফেরত দেবে এমন পরিস্থিতিতে যেমন –

  • যখন ব্যবহারকারীর কাছ থেকে অতিরিক্ত মূল্য নেওয়া/সংগ্রহ করা হয় এবং অর্থ ফেরত দিতে হবে;
  • অন্য কোনো ক্ষেত্রে যেখানে প্যান ভেঞ্চারস লিমিটেডকে ব্যবহারকারীর অন্তর্গত ব্যবহারকারীর কাছে অর্থ ফেরত দিতে হবে মূল অর্থপ্রদান মোডে ফেরত দেওয়া হবে।

৭. যদি ব্যবহারকারী উপরে উল্লিখিত পরিস্থিতিগুলির সময় ওয়ালেটে অর্থ ফেরত পেতে পছন্দ করেন [বি (বি(ভি) ধারা অনুযায়ী]], ব্যবহারকারীর অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করার সময়, ওয়ালেটে অব্যবহৃত যে কোনও পরিমাণে স্থানান্তর করা হবে ব্যবহারকারীর ব্যাঙ্ক অ্যাকাউন্ট।

৮. অর্থ ফেরতের অনুরোধ করতে, আপনি কেন অর্থ ফেরতের অনুরোধ করছেন তা সহ আপনার অর্ডারের বিশদ বিবরণ আমাদের ইমেল করুন। আমরা ব্যবহারকারীর প্রতিক্রিয়া খুব গুরুত্ব সহকারে নিই এবং আমাদের পরিষেবার মান ক্রমাগত উন্নত করতে এটি ব্যবহার করি।

৯. ডেলিভারি খরচ অ-ফেরতযোগ্য। আপনি যদি আপনার ফেরত দেওয়া আইটেমের প্রতিস্থাপন পান, তবে ফেরত বিতরণের খরচ আপনার ফেরত থেকে কেটে নেওয়া হবে।

(গ) বাতিলকরণ:

পণ্য বাতিলকরণ:

ডেলিভারির জন্য আউট হওয়ার আগে ব্যবহারকারী একটি পণ্যের অর্ডার বাতিল করতে পারে। অর্ডার বাতিলের অনুরোধ প্রাপ্তির পর, আপনার অর্ডার অবিলম্বে বাতিল করা হবে।

ব্যবহারকারীর অভিযোগ

আপনার যদি কোন প্রশ্ন থাকে, আমাদের হেল্প ডেস্কে কল করুন +৮৮ ০১৯০৮৬০০৯০০, আমাদের ইমেল করুন cs@emedicine.com.bd এ, অথবা অনলাইন চ্যাটের মাধ্যমে আমাদের ব্যবহারকারী সহায়তা নির্বাহীদের সাথে যোগাযোগ করুন। আমরা আপনাকে সাহায্য করতে এখানে আছি।আমরা সবসময় আমাদের সাথে আপনার সন্তুষ্ট নিশ্চিত করতে প্রস্তুত।

Returns, Refund and Cancellation Policy

Welcome to www.emedicine.com.bd  (“emedicine.com.bd”, “Emedicine”, “Website”, “Pharmacy”, or “we”). This Website/App is managed and operated by PAN Ventures Limited whose registered office is in Dhaka, Bangladesh.

PAN Ventures Limited, a company incorporated under the laws of Bangladesh, having its registered office at Mirpur, Dhaka-1216, Bangladesh (“PAN Ventures, we, us”), manages and operates www.emedicine.com.bd and a mobile application under the brand name Emedicine (collectively referred to as the “Website”) where users can place orders to purchase the Products and/or Services offered by us listed/available on the Website (“User” or “Users” or “you”).

We aim to provide the best User experience to our Users beginning from placing order and/or booking an appointment to initiating a return. While transacting on the Website, you can expect a hassle-free experience in returning the Product and cancelling the Services that you have ordered/booked and can rely on us as your preferred shopping destination or Service location.

This return, refund and cancellation refund policy (“Policy”), together with the Terms and Conditions sets out PAN Ventures Ltd procedures and policies in accepting: (A) Return, (B) Refund, and (C) Cancellation thereof. Any return or cancellation of Products or Services by you is subject to the terms and conditions set out under this Policy.

APPLICABILITY OF POLICY

  • By agreeing to use the Website and/or placing a request for purchase of Product(s) and/or Services on the Website, you agree to be bound by the terms contained in this Policy without modification. If you do not agree to the terms contained in this Policy, you are advised not to transact on the Website.
  • Please note that we may from time to time change the terms of the Policy that govern your return, refund and cancellation of an order for Products on the Website. Every time you wish to use the Website, please check the Policy to ensure you understand the terms and conditions that apply at that time.

TERMS FOR CANCELLATION, RETURN AND REFUND OF ORDERS

Please carefully read all the parts to understand the conditions applicable in case of returns, refunds and cancellation of a Product.

(A) RETURN POLICY:

i. Return Policy:

We do our best to ensure that the products you order are delivered according to your specifications. However, should you receive an (a) incomplete order, (b) expired product, (c) damaged product, (d) incorrect product, , please notify PAN Ventures User Support immediately within 6 hours of receiving the products, to ensure prompt resolution. Please note that PAN Ventures Ltd will not accept liability for such delivery issues if you fail to notify us within 6 hours of receipt. Nothing can be done once the return window has expired.

User cannot return non-refundable Product; it is User’s responsibility to check whether the Product falls under returnable/non-returnable category before placing an order.

  • As per regular e-commerce practice, Customers should open the delivery pack in front of our deliverymen so that customers can instantly inform us if there have any issues with our deliverymen or our helpline directly.
  • After delivery, if any customers want to complain about any item’s authenticity or item short or wrong item dispatched, PAN Ventures will never accept his/her complain.
  • In case the customer needed to receive his/her delivery through another receiver then the receiver needs to check the items as a customer otherwise no complain will be accepted later.
  • As a formal process, we also request all customers to have the signature on the Invoice we are providing while delivery, even if any customers don’t sign on the invoice, then no action she/he can take against PAN Ventures later for a returned item if the shared clause are not followed by her/him.
  • If the customer has proof of evidence, then within 6 hours of receiving the item customer could request for return if there has found any wrong Item, wrong quantity, short date expiry, or Damaged. Then our team will take the initiatives to return those items immediately in the next 48hr or 2 working days.

ii. Return Policy Exceptions:

Please note that we are unable to offer replacements or exchanges for the followings:

  • If the item has been opened, partially used, or disfigured. The user is strongly advised to check the package carefully at the time of acceptance of products by the user from the user’s delivery rider.
  • If the product has been tampered with.
  • If the product packaging and packaging box or packaging seal has been tampered with.
  • The user is strongly advised to check the package carefully at the time of acceptance of products by the user from the user’s delivery rider and it is emphasized that the user should not accept the order if the package appears to have been tampered with.
  • If it is mentioned on the product detail page that the product is non-returnable.
  • Any Vaccine, insulin or any item which is temperature sensitive those items will never be returned.
  • If the product does not have a serial number / UPC number/ barcode affixed, which was present at the time of acceptance of products by the user from the user’s delivery rider.
  • Any damage/defect which is not covered under the manufacturer’s warranty.
  • If the product is without original packing.
  • If the product is damaged due to misuse.

Also, PAN Ventures Ltd reserves the right to refuse returns (or refunds) for certain products, as marked in the respective product pages as “Note: This item cannot be returned for a refund or exchange”.

(B) REFUND POLICY:

i. Refund Policy:

At PAN Ventures Ltd, we do our best to ensure that you are completely satisfied with our products. And we are happy to issue a full refund based on the conditions listed below:

ii. Full Refund Possible If:

  • You received a defective item.
  • The ordered item(s) is lost or damaged during transit.
  • You have received the product that has crossed the expiry date.

It is hereby clarified that in-case return is requested for reasons attributable to the User, We may at our discretion accept such request subject to levy of a ‘Restocking Fee’ to the User. It may be noted that the amount shall be refunded to you after adjusting the Re-stocking Fee. We reserve the right to revise the said Restocking Fee from time to time without any advance notice to the User. It is further clarified We may accept return request only for those products which are original, unused condition, has not been damaged or mistreated, has no signs of use, scratches, wear or tear, and is in condition for resale as new.

iii. Please note: Mode of refund may vary depending on circumstances. If the mode of refund is by Credit/Debit Card or Net Banking, please allow 10 to 15 working days for the credit to appear in your account. While we regret any inconvenience caused by this time frame, it is the bank’s policy that delays the refund timing, and we have no control over that. If the mode of refund is by wallet, credit should be available within 3 working days.

iv. Cash on Delivery: In order to process such refunds for COD orders, the User will be required to send an email to cs@emedicine.com.bd or call us at +88 01908 600 900. Thereafter, the User will receive a refund to his/her wallet or User’s bank account. In case if it is to be refunded to User’s bank account, the User will have to provide the bank account details.

v. In those cases, the amount shall be refunded back to the source account of the User. If the User chooses to get the amount into the Wallet, then at the time of deactivation of the User’s account, the amount that is unused in his/her wallet account will be transferred back to User’s bank account.

vi. PAN Ventures Ltd shall directly refund to the User’s bank account during situations such as –

  • When excessive price has been charged/collected from the User and amount needs to be refunded;
  • Any other cases where PAN Ventures Ltd has to refund the amount to the User which belongs to the User shall be refunded to original payment mode.

vii. If the User chooses to get the refund to the wallet during the above-mentioned scenarios [as per clause B(v)], at the time of deactivation of the User’s account, any amount that is unused in the wallet shall be transferred to the User’s Bank account.

viii. To request a refund, simply email us your order details, including the reason why you’re requesting a refund. We take User feedback very seriously and use it to constantly improve our quality of service.

ix. Delivery costs are non-refundable. If you receive a replacement for your returned item, the cost of return delivery will be deducted from your refund.

(C) CANCELLATION:

Product Cancellation:

User may cancel the order of a product before it is out for delivery. On the receipt of order cancellation request, your order will be cancelled with immediate effect.

User Complaints

If you have any queries, do call our help desk at +88 01908 600900, email us at cs@emedicine.com.bd , or contact our User support executives through online chat. We are here to assist you. We always ready to ensure your satisfying with us.